Pages

বুধবার, ৩০ নভেম্বর, ২০১৬

অ্যান্ড্রয়েড ফোন দিয়ে খেলুন গান গেমস্ । ভালো লাগতে হবেই !




এমন লোক খুঁজে পাওয়া মুশকিল যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করেন, তাদের মোবাইলে গেমস্ নেই। গেমস্ একটি বিনোদনের অংশ। একটু সময় পেলে যেমন ফেসবুক ব্যবহার করেন ঠিক তেমনটি সময় পেলে গেমস খেলতে সবাই পছন্দ করেন। আমি সেই সব লোকের জন্য গেমস্ শেয়ার করছি যারা গেমস্ খেলতে পছন্দ করেন। যে গেমসটি শেয়ার করছি আপনাদে ভালো লাগবেই? গেমটির নাম সুটার হান্টার গেম কিলার। এই গেমসটি খুবই ভালো। সুটার গেমসটিতে কয়েকটি ধাপ রয়েছে, প্রতিটি ধাপে রয়েছে শ্বাসরদ্ধকর। আপনি প্রথম ধাপ যখনই শেষ করবেন তখনই দ্বিতীয় ধাপপে অটোমেটিক চলে যাবেন।
এই গেমসটিতে আপনি নিজে একজন শুটার। আপনার চারপশে শত্রুর কোন অভাব নেই। আপনার অনেক বুদ্ধি করে লেখতে হবে, কিন্তু লেখার সময় শত্রু আপনাকে চিন্তা করার সময় দিবেনা। আপনার অনেক বুদ্ধি করে প্রতিটি ধাপ অগ্রসর হতে হবে। আপনার জন্য রয়েছে অত্যাধনিক অস্ত্রো। চারিপাশে যে সব শত্রুরা রয়েছে প্রত্যেক শত্রুকে ধ্বংশ কের বস্ এর নিকট পৌছাতে হবে। বস আপার ঘায়েল করার জন্য অনেক ফাঁদ পেতে রেখেছে, আপনার সেই সব ফাঁদ বুদ্ধিকরে কাটাতে হবে এবং ঠিক সময় মত বসকে মারতে হবে। প্রথম বস মারলেই দ্বিতীয় স্টেপে চলে যাবেন।
বন্ধুগণ এখন নিশ্চই বুঝতে পারছেন আপনাকে কিভাবে লেখতে হবে। তো যাইহোক আসুন আর বেশি কথা না বাড়য়ে নিচের লিংক থেকে ডাউলোড করে নেই।
পোষ্টটি কেমন লাগলো জানাবেন। যদি আপাদের ভালো লেগে থাকে তাহলে আবারও আমি অন্য একটি গেমস্ নিয়ে হাজির হব।

Download Here

techspot

কোন মন্তব্য নেই:
Write মন্তব্য(গুলি)

Recommended Posts × +